জয়নাল আবেদীন হিরো,স্টাফ রিপোর্টারঃ 
নীলফামারীর সৈয়দপুরে মিডিয়া কর্নারের উদ্যোগে প্রতি বছরের মত এবারও দুঃস্থ অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (৬ এপ্রিল) বিকাল ৫ টায় উপজেলার কামারপুকুর ইউনিয়নের কামারপুকুর বাজারে এর আয়োজন করা হয়। 

নীলফামারী জেলা অফিস মিডিয়া কর্নারের ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এর কর্ণধার দৈনিক ভোরের পাতার সৈয়দপুর প্রতিনিধি ও দৈনিক মানববার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার জয়নাল আবেদীন হিরো এই কর্মসূচী গ্রহণ করেন।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান আজমল হোসেন সরকার। উদ্বোধক ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নুর-ই- আলম সিদ্দিকী ৷ বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর প্রেসক্লাবের সভাপতি ও সময় টিভির স্টাফ রিপোর্টার সাকির হোসেন বাদল,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক উপজেলা জাতীয় পাটির আহ্বায়ক আলহাজ্ব জয়নাল আবেদীন,বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের নীলফামারী জেলা শাখার সভাপতি মহসিন মন্ডল মিঠু ৷

সভাপতিত্ব করেন, কামারপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন সরকার। 
বক্তব্য রাখেন, রানু এগ্রো ইন্ডাস্ট্রির হেড অফ এডমিনিস্ট্রেটর গৌতম কুমার হালদার, সাংবাদিক জানাল আবেদীন হিরো,
দৈনিক আমার সংবাদ পত্রিকার সৈয়দপুর প্রতিনিধি ওয়ালিউর রহমান রতন ও রেড চিলি চাইনিজ রেষ্টুরেন্টের স্বত্বাধিকারী মমিনুল ইসলাম মিঠু, কামারপুকুর ইউনিয়নের মহিলা মেম্বারের স্বামী সমাজ সেবক লিয়াকত আলী।

উপস্থিত ছিলেন দৈনিক ভোরের কাগজ পত্রিকার সৈয়দপুর প্রতিনিধি জিকরুল হক, জাপা নেতা দুলাল হোসেন, এক্সিলেন্ট মার্কেটিং কোম্পানির এজেন্ট কামাল হোসেনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও আমন্ত্রিত দুঃস্থ অসহায় ঈদ উপহার গ্রহনকারীরা ৷অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক শাহজাহান আলী মনন। 

আলোচনা শেষে অতিথিবৃন্দকে ফুলের তোড়া ও ক্রেস্ট দিয়ে সম্মাননা প্রদান করা হয়। এরপর অর্ধ শতাধিক অসহায় দুঃস্থ মানুষের মাঝে
শাড়ী, লুঙ্গি, সেমাই, চিনি তুলে দেয়া হয়। শেষে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সকলে অংশ গ্রহণ করে।