মোঃ মাসুদ রানা, খাগড়াছড়ি প্রতিনিধিঃ খাগড়াছড়িতে স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে ২৪ আর্টিলারি ব্রিগেড গুইমারা রিজিয়নের অন্তর্গত সিন্দুকছড়ি জোন নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচী পরিচালনা করে আসছে।

জোনের দায়িত্বপূর্ণ এলাকার আইন শৃঙ্খলা রক্ষার পাশাপাশি আর্থ সামাজিক উন্নয়ন কর্মকান্ড পরিচালনার মাধ্যমে খাগড়াছড়ি জেলা তথা দেশ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে এই সেনা জোন।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (২৫ এপ্রিল) জালিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শান্তি ও সম্প্রীতি বজায় রাখার লক্ষে সিন্দুকছড়ি জোন কর্তৃক ১২০টি অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ, ঢেউটিন, কুলিং ফ্যান বিতরন করা হয়।

এছাড়াও ২টি ক্লাব ও ১টি স্কুলকে খেলার সামগ্রী বিতরন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিন্দুকছড়ি জোন কমান্ডার লেঃ কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা, পিএসসিজি ।

আরো উপস্থিত ছিলেন সিন্দুকছড়ি জোনের উপ অধিনায়ক মেজর মোহাম্মদ হাসান মাহমুদ, এসপিপি পিএসসি, জালিয়াপাড়া আর্মি ক্যাম্প কমান্ডার মেজর সরকার শরিফুল ইসলাম সহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ।

এ সময় সংক্ষিপ্ত বক্তবে জোন কমান্ডার বলেন অসহায়দের মাঝে সহায়তা অব্যাহত থাকবে এবং শিক্ষার্থী ও খেলোয়াড়দেরকে খেলাধুলার পাশাপাশি আরো ভালভাবে পড়াশোনা করার জন্য উৎসাহ প্রদান করেন।

তিনি সকলকে সম্প্রীতি বজায় রেখে মিলেমিশে বসবাসের পরামর্শ প্রদান ও এলাকার শান্তি, শৃঙ্খলা বজায় রাখার জন্য দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা কামনা করেন এবং ভবিষ্যতেও এ ধরনের জনসেবা মূলক কর্মকান্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।