মোঃ মাসুদ রানা, খাগড়াছড়ি প্রতিনিধিঃ খাগড়াছড়ি জেলায় বাংলাদেশ সেনাবাহিনীর ২৪ আর্টিলারি বিগ্রেড, গুইমারা রিজিয়নের আওতাধীন ৩ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি সিন্দুকছড়ি জোনের দায়িত্বপূর্ণ এলাকার স্থিতিশীলতা শান্তি ও সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচি পরিচালনা করে আসছে সিন্দুকছড়ি জোন।

এরই ধারাবাহিকতায় ১৮ এপ্রিল (বৃহস্পতিবার) সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে দুস্থ অসহায় সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে চিকিৎসা সেবা পৌছানোর লক্ষে থলীবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মেডিকেল ক্যম্পেইন স্থাপন করে সিন্দুকছড়ি সেনা জোনের অধিনস্ত জালিয়াপাড়া আর্মি ক্যম্প।

মেডিকেল ক্যম্পেইনে আগত (পাহাড়ি-বাঙালি) সুবিধা বঞ্চিত পরিবারের ২১৭ জন মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ করেন সিন্দুকছড়ি জোনের সেনাবাহিনী।

জোনের মেডিকেল অফিসার ক্যাপ্টেন নাহিয়ান কবির এএমসির কাছে শারীরিক অবস্থার কথা ব্যক্ত করে, পরামর্শ অনুযায়ী চিকিৎসা সেবা গ্রহণ করে ঔষধ নিয়ে যায় সুবিধা ভোগীরা।

পরামর্শ অনুযায়ী চিকিৎসা সেবা ও ঔষধ পেয়ে সন্তুষ্টি প্রকাশ করে এলাকার সর্বস্তরের মানুষ।

উপস্থিত সকলকে সম্প্রীতি বজায় রেখে একত্রে বসবাসের পরামর্শ প্রদান ও এলাকার শান্তি, শৃঙ্খলা বজায় রাখার জন্য দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা কামনা করেন এবং ভবিষ্যতেও এধরনের জনসেবা মুলক কর্মকান্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।