স্টাফ রিপোর্টার,সিরাজগঞ্জ :
তীব্র তাপদাহে ক্লান্ত পথচারী,ভ্যান চালক,যাত্রী ও শ্রমিকদের মাঝে সুপেয় পানি ও শরবত বিতরণ করা হয়।মানব সেবা মুলক সংগঠন “প্রিয় সলঙ্গার গল্প” ফেসবুক গ্রুপের উদ্যোগে গতকাল দুপুর ২ টায় পিপাসার্তদের মাঝে পানি ও শরবত বিতরণ করা হয়।”প্রিয় সলঙ্গার গল্প” ফেসবুক গ্রুপের চীপ এডমিন শাহ আলমের নেতৃত্বে সংগঠনের উপদেষ্টা,মডারেটর ও এক ঝাঁক তরুণদের নিয়ে সলঙ্গা বাজার স্লুইচ গেট রিক্সা স্ট্যান্ড,নতুন ব্রীজ-ফাজিল মাদ্রাসা মোড়, থানা রোড, নিমগাছী রোড রিক্সা স্ট্যান্ডে ৩ শতাধীক পিপাসার্তদের সুপেয় পানি ও শরবত খাওয়ানো হয়।
“প্রিয় সলঙ্গার গল্প” ফেসবুক গ্রুপের এমন উদ্যোগকে প্রশংসা ও সাধুবাদ জানিয়েছেন অনেকেই।এক মোটর সাইকেল চালক বলেন,প্রচন্ড রোদে আমরা যারা রাস্তায় চলাচল করছি,প্রচন্ড খরা ও গরমে শরীর থেকে ঘাম আর লবনাক্ত পানি বের হওয়ার কারনে ক্লান্তিবোধ করছি,এ সময় ঠান্ডা শরবত পান করায় আমাদের তৃষ্ণা ফুরে গেল। তাই তাদের ধন্যবাদ জানাই। এক ভ্যান চালক জানান,সলঙ্গার গল্প গ্রুপের নি:সন্দেহে এটি একটি প্রশংসনীয় ও মানবিক কাজ।
সুপেয় পানি ও শরবত পান করা কয়েকজন সিএনজি যাত্রী গণমাধ্যম কর্মীদের জানান,ভর দুপুরে তীব্র গরমে রাস্তায় দাঁড়িয়ে পিপাসার্ত পথচারী,শ্রমিক ও যাত্রীদের তৃষ্ণা মেটাতে যারা এমন উদ্যোগ নিয়েছেন আল্লাহ যেন তাদের নেক হায়াত দান করেন।
শরবত বিতরণে উপস্থিত ছিলেন, “প্রিয় সলঙ্গার গল্প” ফেসবুক গ্রুপের উপদেষ্টা সহকারি অধ্যাপক আব্দুল মান্নান,মোখলেছুর রহমান, আবদুস ছালাম মাস্টার,মডারেটর শাহিদুল ইসলামসহ অন্যান্য দায়িত্বশীলগণ উপস্থিত ছিলেন।