খালেদ আহমেদ: মৌলভীবাজার প্রতিনিধি

আসন্ন মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ইং, ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি মো: সিতার আহমদ।

মৌলভীবাজার সদর উপজেলার ১২টি ইউনিয়ন এর সর্বস্থরের ভোটারগণ তাকে সমর্থন করায় তিনি নির্বাচন করার জন্য প্রস্তুতি গ্রহণ করেছেন। মো: সিতার আহমদ তিনি মৌলভীবাজার জেলা যুবলীগের সাবেক সহ-সম্পাদক ও জেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজের সাথে জড়িত রয়েছেন।

এ ব্যপারে জানতে চাইলে ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: সিতার আহমদ বলেন- আমাকে পরামর্শ দিয়েছেন, তাদের প্রতি কৃতজ্ঞ। জনগনের সেবার লক্ষ্যে ডিজিটাল-আধুনিক মৌলভীবাজার সদর উপজেলা গড়ার অঙ্গিকার করছি। জনপ্রতিনিধি নির্বাচিত হলে সাধারণ মানুষের জন্য নিজের জীবন উৎসর্গ করতে আমি দ্বিতীয়বার ভাববো না। মাদক, সন্ত্রাস, জুয়ামুক্ত একটি আধুনিক উপজেলা গড়ে তুলবো ইনশাআল্লাহ। এ জন্য আমি দলমত নির্বিশেষে সকলের দোয়া ও ভালোবাসা চাই। আসন্ন নির্বাচনে করনীয় উপলক্ষ্যে আজ ২৮ এপ্রিল বিকালে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব-কার্যালয়ে এক আলোচনাসভা ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: সিতার আহমদ, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি দুরুদ আহমেদ (দীপ্ত নিউজ), সহ-সভাপতি- জোসেপ আলী চৌধুরী (দৈনিক নয়া বঙ্গবাজার), সহ-সভাপতি- অঞ্জন প্রসাদ রায় চৌধুরী (দৈনিক রুপ বানী), সাধারণ সম্পাদক মশাহিদ আহমদ ( দৈনিক আমাদের কন্ঠ/দৈনিক সিলেট বাণী), সহ- সাধারণ সম্পাদক- রিপন আহমদ (দৈনিক ভোরের সময়), চিনু রঞ্জন তালুকদার, (দৈনিক গণমুক্তি),বিকাশ দাশ ( নাগরিক টিভি), বিজয় শাহা, (দৈনিক আজকালের সংবাদ) প্রমুখ।