জয়নাল আবেদীন হিরো,স্টাফ রিপোর্টারঃ
 গত ২৪ এপ্রিল ঢাকায় বাংলাদেশ জুট মিলস্ এসোসিয়েশনের ৪০ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ওইদিন সকালে রমনাস্থ ঢাকা ক্লাবের স্যামসন৷ এইচ চৌধুরী হল-১ এ অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক এমপি। বিশেষ অতিথি ছিলেন সাবেক শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি এবং এফবিসিসিআইয়ের প্রেসিডেন্ট মো. মাহবুবুল আলম। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ জুট মিলস্ এসোসিয়েশন (বিজেএমএ)’র চেয়ারম্যান মো. আবুল হোসেন।
সাধারণ সভা শেষে নবনির্বাচিত কমিটির নিকট এসোসিয়েশনের দায়িত্ব হস্তান্তর করা হয়।  অনুষ্ঠানে আমন্ত্রিত অন্যান্য সংসদ সদস্য, এফবিসিসিআই ও বিজেএমএ’র নেতৃবৃন্দসহ সুধিজন এবং বিভিন্ন গণমাধ্যমের  সাংবাদিকগন উপস্থিত ছিলেন। ওই অনুষ্ঠানে বাংলাদেশ জুট মিলস্ এসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির পরিচালক এবং রানু এগ্রো ইন্ডাস্ট্রিজ লি. এর পরিচালক সুশান্ত কুমার অংশ নেন। ছবিতে প্রধান অতিথি মাননীয় মন্ত্রী জাহাঙ্গীর কবির নানকের সাথে করমর্দন করতে দেখা যাচ্ছে বিজেএমএ’র নবনির্বাচিত কমিটির পরিচালক সুশান্ত কুমারকে ৷
বিজেএমএ’র ৪০ তম সাধারণ সভায় অংশ নেওয়ায় প্রতিষ্ঠানটির পরিচালক সুশান্ত কুমারকে অভিনন্দন জানিয়েছেন রানু এগ্রো ইন্ডাস্ট্রিজ লি. সকল কর্মকর্তা ও কর্মচারীরা। তাঁর হাত ধরে প্রতিষ্ঠানটি দেশসেরা প্রতিষ্ঠানে রুপান্তরিত হবে বলে আশাবাদি সকলে।