মশিয়ার রহমান, নীলফামারী প্রতিনিধি।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ৩য় ধাপে নীলফামারী সদর উপজেলা পরিষদে ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেছে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ মেহেদী হাসান ।
২৯ মে বুধবার সকাল ৮ টা থেকে বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। গননা শেষে রাত আটটার দিকে ফলাফলে জানা গেছে, চেয়ারম্যান পদে মোঃ আবুজার রহমান বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তিনি আনারস প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৪৮ হাজার ৫ শত ৩৯ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী জেলা সেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান দীপক চন্দ্র চক্রবর্তী ঘোড়া প্রতীক নিয়ে ভোট লড়াইয়ে ভোট পেয়েছেন ২৮ হাজার ৪৬ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন স্বেচ্ছাসেবকলীগ নেতা জ্যোতির্ময় রায় খোকন। তিনি টিয়াপাখি প্রতীকে ভোট পেয়েছেন ২২ হাজার ৪শত ৩৬ ভোট।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী শ্রমিকলীগের সদস্য হর্ষবর্ধন রায় চশমা প্রতীকে পেয়েছেন ২২ হাজার ৯৬ ভোট।

অপরদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জনের মধ্যে জেলা যুব মহিলা লীগের সভাপতি ও বর্তমান ভাইস চেয়ারম্যান সান্তনা চক্রবর্তী তার প্রজাপতি প্রতীকে ভোট পেয়েছেন ৩৪ হাজার ৩ শত ৪০ ভোট। তিনি বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক ভাইস চেয়ারম্যান ও জেলা যুব আওয়ামীলীগের সহ সভাপতি আরিফা সুলতানা লাভলী ফুটবল প্রতীক নিয়ে পেয়েছেন ২৫ হাজার ৫০ ভোট।

উল্লেখ যে, উপজেলায় মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৬৩ হাজার ৭৩৪। ১৪১ কেন্দ্রে মোট ভোট পড়েছে ৮৩ হাজার ৭০৩ ভোট। ভোটের শতকরা হার ২৩ ভাগ।