বাঁশখালী প্রতিনিধি,

বাঁশখালী উপজেলার আস্করিয়া ছাত্র কল্যাণ পরিষদের উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (৯ এপ্রিল) আস্করিয়া এলাকার বায়তুন নুর সাহেব মিয়া জামে মসজিদে এই ইফতার আয়োজন করা হয়।

এসময় ছাত্র কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনের সঞ্চালনায় নেজাম উদ্দিনের সভাপতিত্বে প্রধান উপদেষ্টা হিসাবে উপস্থিত ছিলেন কাজী কামাল উদ্দিন এবং উপদেষ্টা আব্দুর রহিম।

এসময় প্রধান উপদেষ্টা বক্তব্যে কাজী কামাল উদ্দিন বলেন, আস্করিয়া এলাকায় শিক্ষার্থীদের সাহায্য সহযোগিতা করার জন্য এই সংগঠনের উদ্যোগ নেওয়া হয়েছে। আমাদের এলাকায় অনেক শিক্ষার্থী আছে যারা আর্থিক এবং সামাজিক সমস্যা কারণে পড়াশোনা চালিয়ে যেতে পারে না। আশা করি এই সংগঠন তাদের জন্য আর্শীবাদ হয়ে থাকবে।

ইফতার মাহফিল সম্পর্কে ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি নেজাম উদ্দিন বলেন, ‘পবিত্র রমজান মুসলমানদের জন্য অত্যন্ত তাৎপর্যপূর্ণ এবং ফজিলতের মাস। এ মাসে সব বেধাভেদ ভুলে একসাথে বসে ইফতার করার মধ্যে অনেক আনন্দ রয়েছে। এর ধারাবাহিকতায় আমাদের আস্করিয়া ছাত্র কল্যাণ পরিষদের কর্তৃক আয়োজন করা হয় ইফতার মাহফিল। আমরা এলাকায় শিক্ষার্থীদের সাহায্য সহযোগিতার জন্য এমন ছাত্র কল্যাণ পরিষদ গঠন করা হয়েছে। এলাকায় শিক্ষার্থীদের যেকোনো আর্থিক কিংবা সামাজিক সমস্যায় আমরা সর্বাত্মক পাশে থাকার চেষ্টা করব।

এসময় এলাকায় বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী এবং আস্করিয়া ছাত্র কল্যাণ পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।।